10 May, 2024
10 May, 2024

Murder Case: ‘ফ্রায়েড চিকেন’ কিনে ঘরে পা রাখতেই বউয়ের গলায় কাঁচি গেঁথে দিল স্বামী!

Crime News: পেশায় দর্জি ওই ব্যক্তি স্ত্রীর কাছে বাজারে খোলা নতুন ফ্রায়েড চিকেনের দোকান থেকে খাবার কিনে আনার জন্য টাকা চেয়েছিলেন। টাকা দিতে অস্বীকার করেন স্ত্রী। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তীব্র বচসা শুরু হয়। পরে কয়েক মিনিট বাদেই স্ত্রী গিয়ে ওই দোকান থেকে স্বামীর জন্য মুরগির মাংস কিনে আনেন। কিন্তু এতে সন্তুষ্ট হননি স্বামী।

By Channel 24 Now

গাজিয়াবাদ: মার্কেটে নতুন দোকান খুলেছে, পাওয়া যায় ফ্রায়েড চিকেন। লোভনীয় ওই চিকেন দেখে শখ জেগেছিল একবার চেখে দেখার। এদিকে টাকা তো স্ত্রীর হাতে। বাধ্য হয়েই স্ত্রীর কাছে হাত পেতেছিলেন, কিন্তু টাকা দিতে নারাজ স্ত্রী। এই নিয়েই তীব্র বচসা বাধল স্ত্রীর সঙ্গে। মন কষাকষির পর স্ত্রী নিজেই গিয়ে কিনে এনেছিলেন স্বামীর পছন্দের ফ্রায়েড চিকেন। তাতে মন গলেনি স্বামীর। আগে হওয়া ঝগড়ার রাগেই সোজা স্ত্রীর গলায় কাঁচি গেঁথে দিলেন স্বামী। একের পর এক কোপ মেরে খুন করলেন স্ত্রীকে।

পরে কয়েক মিনিট বাদেই স্ত্রী গিয়ে ওই দোকান থেকে স্বামীর জন্য মুরগির মাংস কিনে আনেন। কিন্তু এতে সন্তুষ্ট হননি স্বামী। পুরনো বিবাদ নিয়ে ফের একবার বচসা বাধে তাঁদের মধ্যে। আচমকাই কাপড় কাটার বড় কাঁচি নিয়ে স্ত্রীর গলায় গেঁথে দেন অভিযুক্ত স্বামী। গোটা ঘটনাটিই তাদের সন্তানদের চোখের সামনে ঘটে।

Must Read

Start typing to see posts you are looking for.