10 May, 2024
10 May, 2024

UP Engineering Student: ভাড়া নিয়ে বচসা, কন্ডাক্টরকে কুপিয়ে পুলিশের উপর গুলি চালাল কলেজ ছাত্র

এ নিয়ে ওই বাসের চালক মঙ্গল যাদব বলেছেন, “বাস চালাতে চালাতে হঠাৎ করেই শব্দ শুনতে পেলাম। লক্ষ্য করলাম কন্ডাক্টরের উপর হামলা হয়েছে। আমি বাস থামিয়ে দিলাম। তার পর কন্ডাক্টরকে হাসপাতালে নিয়ে গেলাম।” পুলিশ জানিয়েছে, ঘাড়-সহ দেহের বেশ কয়েকটি অংশ আঘাত পেয়েছেন ওই বাস কন্ডাক্টর।

By Channel 24 Now

প্রয়াগরাজ: বাসে করে যাচ্ছিলেন কলেজ ছাত্র। টিকিটের দাম নিয়ে বাসের কন্ডাক্টরের সঙ্গে বচসা হয়েছিল তাঁর। এর পরই মাংস কাটার ছুরি দিয়ে বাসের কন্ডাক্টরকে কোপানোর অভিযোগ উঠেছে ওই কলেজ ছাত্রের বিরুদ্ধে। তিনি একটি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র বলে জানা গিয়েছে। ২০ বছর বয়সী ওই ছাত্রের নাম লারেব হাসমি। শুক্রবার সকালে বাস কন্ডাক্টরকে কুপিয়ে অভিযুক্ত লুকিয়ে ছিল কলেজে। সেখানে তাঁকে গ্রেফতার করতে গিয়েছিল পুলিশ। সে সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে ওই ছাত্রের বিরুদ্ধে। এ সব করেও রক্ষা পায়নি। অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। কলেজ কর্তৃপক্ষও অভিযুক্ত ছাত্রকে সাসপেন্ড করেছেন বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের প্রয়াগরাজে।

কন্ডাক্টরকে মেরে কলেজে গিয়েছিল অভিযুক্ত ছাত্র। সেখানে লুকিয়ে ছিলেন তিনি। এর পর পুলিশ সেখানে যায় তাঁকে ধরতে। পুলিশ তাঁকে গ্রেফতারও করে। এর পর যখন ছুরি উদ্ধার করতে তাঁকে নিয়ে যাচ্ছিল। সে সময় নিজের পিঠ ব্যাগ থেকে বন্দুক বের করে গুলি চালায় অভিযুক্ত ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। কিন্তু পুলিশের চালানো পাল্টা গুলি লাগে তাঁর পায়ে। এরপর তাঁকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় পুলিশ। এ বিষয়ে এক পুলিশ অফিসার বলেছেন, “আমরা অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছি। কন্ডাক্টরের উপর হামলা করা মাংস কাটার ছুরি উদ্ধার করা হয়েছে।”

Must Read

Start typing to see posts you are looking for.