09 May, 2024
09 May, 2024

December 2023 Astrology : ডিসেম্বরেই ৫ টি গ্রহের রাশি পরিবর্তন ! তরতরিয়ে সাফল্য ৪ রাশির, বছরশেষে কাদের সঙ্কট?

December Transit 2023 : জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ডিসেম্বর মাসে ৫ টি গ্রহের রাশি পরিবর্তন হচ্ছে। এর ফলে কারও পৌষমাস তো কারও সর্বনাশ !

By Channel 24 Now

২০২৩ সালের প্রায় শেষ মাসে এসে পড়েছি আমরা।   জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ডিসেম্বর মাসে ৫ টি গ্রহের রাশি পরিবর্তন হচ্ছে। গ্রহ ও নক্ষত্র অনুসারে ডিসেম্বর মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। এই গ্রহগুলি প্রতিটি রাশির মানুষের জীবনে শুভ বা অশুভ প্রভাব ফেলবে। জ্যোতিষী ড. অনীশ ব্যাস জানান, ডিসেম্বর মাসে প্রথমে বুধ গ্রহ এবং তার পর সূর্য, মঙ্গল, শুক্র ও বুধের রাশির স্থান পরিবর্তন হবে। এ ছাড়া বৃহস্পতি তার নিজস্ব রাশি অর্থাৎ মেষ রাশির সরাসরি অবস্থানে থাকবে।গ্রহ-পরিবর্তনের প্রভাব:
জ্যোতিষী ড. অনীশ ব্যাসের মতে, রোগের চিকিৎসায় নতুন নতুন আবিষ্কার হবে। নতুন ওষুধ ও প্রযুক্তি উদ্ভাবন করা হবে। সূর্য, শুক্র, মঙ্গল ও বুধের রাশি পরিবর্তনের কারণে ব্যবসায় গতি আসবে। রোগ-বালাই কমবে। কর্মসংস্থানের সুযোগ বাড়বে। আয় বাড়বে। আগুন, ভূমিকম্প, গ্যাস দুর্ঘটনা, বিমান দুর্ঘটনার মতো প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনা রয়েছে।ডিসেম্বরে, প্রথমে বুধ, যা বুদ্ধি এবং জ্ঞানের গ্রহ, তা পিছিয়ে যাবে। বুধের বিপরীতমুখী গতির কারণে  তিনটি রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন।  তুলা, মকর এবং কুম্ভ রাশির জাতকরা সর্বাধিক সুবিধা পেতে পারে।বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য দেবতা প্রতি মাসে তার রাশি পরিবর্তন করেন। ১৬ ডিসেম্বর সূর্যের রাশি পরিবর্তন হবে। সূর্য দেবতা ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবেন যেখানে তিনি ১৫ জানুয়ারি অবধি থাকবেন। ধনু রাশিতে সূর্যের গমনে ধনু ও মীন রাশির জাতক জাতিকারা  বিশেষ সুবিধা পেতে পারেন।শুক্র গ্রহ সম্পদ, সুখ, জাঁকজমক এবং বিলাসের নিয়ন্ত্রক। জ্যোতিষীর মতে, ২৫ ডিসেম্বর  এই গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করবে। শুক্র ২৫ ডিসেম্বর  তারিখে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। বৃশ্চিক রাশিতে শুক্রের গমনে কর্কট, সিংহ, মকর ও কুম্ভ রাশির জাতক জাতিকারা  বিশেষ সুবিধা পেতে পারেন।মঙ্গল ২৭ ডিসেম্বর ধনু রাশিতে স্থানান্তর করবে। মঙ্গল যখন ধনু রাশিতে প্রবেশ করবে, তখন মেষ, কর্কট, তুলা এবং ধনু রাশির জাতক জাতিকাদের  সাফল্য পাওয়ার সম্ভাবনা তৈরি হবে।২৮ ডিসেম্বর বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। তারপরে, ২ জানুয়ারি সরাসরি হবে । ৭ জানুয়ারি আবার ধনু রাশিতে প্রবেশ করবে। ডিসেম্বর মাসে বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করলে বৃষ ও ধনু রাশির জাতক জাতিকারা ভাল সুবিধা পেতে পারেন।

Must Read

Start typing to see posts you are looking for.