12 May, 2024
12 May, 2024

BJP Meeting: আগামী সপ্তাহে কলকাতায় সভা অমিত শাহর, গান বেঁধে প্রচার শুরু বিজেপির

Amit Shah Meeting At Kolkata: সিঙ্গল বেঞ্চের নির্দেশ বহাল রেখে,২৯ নভেম্বর, বুধবার ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনে অমিত শাহর সভায়,অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ।

By Channel 24 Now

কলকাতা: ২৯ নভেম্বর কলকাতায় অমিত শাহর (Amit Shah) সভা উপলক্ষে রাজ্যজুড়ে প্রচারে নামল বিজেপি (BJP)। বাঁধা হল গান। বাঁকুড়ার কোতুলপুরে মিছিল ও সভা করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিজেপিতে লোক নেই, পাল্টা কটাক্ষ করলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

রাজ্যজুড়ে প্রচারে নামল বিজেপি: বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। এদিকে সাত মাস আগেই, বঙ্গ বিজেপিকে ৩৫ আসনের টার্গেট বেধে দিয়ে গেছিলেন অমিত শাহ।কিন্তু, তার পর থেকে বারবার প্রকাশ্যে এসেছে বিজেপির ঘরোয়া কোন্দল। ফের বঙ্গে পা রেখে কি, দলের সেই ভাঙন ঠেকাতে পারবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী? সিঙ্গল বেঞ্চের নির্দেশ বহাল রেখে,২৯ নভেম্বর, বুধবার ধর্মতলায় ভিক্টোরিয়া হাউসের সামনে অমিত শাহর সভায়,অনুমতি দিয়েছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। ইতিমধ্যে সেই সভার প্রস্তুতি শুরু করে দিয়েছে বঙ্গ বিজেপি। বাঁধা হয়েছে গান। অন্যদিকে, ২৯ নভেম্বরের সভার প্রচারে শনিবার বাঁকুড়ার কোতুলপুরের প্রথমে মিছিল ও পরে হাইকোর্টের অনুমতি পেয়ে সভা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অমিত শাহ-র সভার প্রচারে অন্যান্য জেলাতেও কর্মসূচি পালন করে বিজেপি। যদিও অমিত শাহর সভাকে গুরুত্ব দিতে চাইছে না তৃণমূল।

আরও পড়ুন: Recruitment Corruption: কালীঘাটের কাকুর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহে মেডিক্যাল বোর্ড গড়ার নির্দেশ

Must Read

Start typing to see posts you are looking for.