10 May, 2024
10 May, 2024

Upper Primary Protest: চাকরি চাই-ই! অনশনে বসে ৭২ ঘণ্টায় অসুস্থ ৮ চাকরিপ্রার্থী

Upper Primary Protest: শেষ পাওয়া খবর অনুযায়ী, যিনি অসুস্থ হয়েছেন তাঁর নাম সঞ্জয় মজুমদার। তিনি নদিয়ার বাসিন্দা। সারা রাত ঠাণ্ডা আবহাওয়ায় খোলা আকাশের নীচেই বসেছিলেন সঞ্জয় সহ বাকি বিক্ষোভকারীরা। এরপর শনিবার সকালে অসুস্থ হয়ে পড়েন সঞ্জয়।

By Channel 24 Now

কলকাতা: হকের চাকরি চাই। সেই নিয়ে লাগাতার আন্দোলনে সামিল হয়েছিলেন উচ্চ প্রাথমিকের চাকরিপ্রার্থীরা। বুধবার  থেকে আন্দোলনে সামিল হয়েছেন তাঁরা। চলছে অনশন। এরই মধ্যে একের পর এক চাকরিপ্রার্থীদের অসুস্থতার খবর এসে পৌঁছেছে। জানা গিয়েছে, ৭২ ঘণ্টায় ৮ জন অসুস্থ হয়ে পড়েছে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, যিনি অসুস্থ হয়েছেন তাঁর নাম সঞ্জয় মজুমদার। তিনি নদিয়ার বাসিন্দা। সারা রাত ঠাণ্ডা আবহাওয়ায় খোলা আকাশের নীচেই বসেছিলেন সঞ্জয় সহ বাকি বিক্ষোভকারীরা। এরপর শনিবার সকালে অসুস্থ হয়ে পড়েন সঞ্জয়। নিকটবর্তী বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে চিকিৎসার জন্য।

তবে এখনও পর্যন্ত জানতে পারা যাচ্ছে, অনশন কোনও ভাবেই প্রত্যাহার করবেন না তাঁরা। এদের সকলের দাবি, সরকারের তরফ থেকে সাড়া না মেলা পর্যন্ত অনশন জারি রাখবেন তাঁরা। তাঁদের দাবি, আপডেটেড ভ্যাকেন্সি বা বর্ধিত শূন্যপদে নিয়োগ করতে হবে। এই দাবি নিয়ে ৫২৭ দিন ধরে মাতঙ্গিনী হাজরার মূর্তির পাদদেশে বিক্ষোভ করছেন তাঁরা। তবে কোনও সুরাহা না হওয়ায় এবার বিক্ষোভের স্থান পরিবর্তন করেছেন।

Must Read

Start typing to see posts you are looking for.