29 April, 2024
29 April, 2024

Stampede: কলেজে মিউজিক কনসার্ট চলাকালীন পদপিষ্ট হয়ে মৃত্যু ৪ পড়ুয়ার, জখম প্রায় ৫০

CUSAT: কলেজ-ফেস্ট উপলক্ষ্যে মিউজিক কনসার্টের (Music concert) আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই ঘটে গেল বড় অঘটন। পদপিষ্ট হয়ে মৃত্যু হল কলেজের ৪ পড়ুয়ার। গুরুতর জখম হয়েছে আরও ৪৬ জন। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কেরলের (Kerala) কোচিতে কোচিন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে।

By Channel 24 Now

কোচি: কলেজ-ফেস্ট উপলক্ষ্যে মিউজিক কনসার্টের (Music concert) আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানেই ঘটে গেল বড় অঘটন। পদপিষ্ট হয়ে মৃত্যু হল কলেজের ৪ পড়ুয়ার। গুরুতর জখম হয়েছে আরও ৪৬ জন। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে কেরলের (Kerala) কোচিতে কোচিন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে (CUSAT)। খবরটি নিশ্চিত করেছেন কেরলের স্বাস্থ্যমন্ত্রী বীণা জর্জ। আহত সকলের চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে বলে আশ্বাস দিয়েছেন তিনি। তবে জখম ৪৬ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলেও উদ্বেগ প্রকাশ করেছেন স্বাস্থ্যমন্ত্রী।

পদপিষ্টের ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গেই অবশ্য মিউজিক কনসার্ট থামিয়ে যুদ্ধকালীন তৎপরতায় ছাত্রছাত্রীদের উদ্ধারের চেষ্টা করা হয়। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে স্থানীয় মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ৪ জনকে মৃত ঘোষণা করা হয়। এখন আহত ৪৬ জনের মধ্যে ৩ জন ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন।

Must Read

Start typing to see posts you are looking for.