09 May, 2024
09 May, 2024

Crime: ঘনিষ্ঠ মুহূর্ত দেখে ফেলাতেই শাস্তি? দুই ছোট বোনের মাথা কেটে খুন দিদির

পুলিশের অনুমান ১৮ বছরের তরুণীই খুন করেছে দুই বোনকে। অভিযোগ সঙ্গীর সঙ্গে ঘনিষ্ট মুহূর্তে দেখে ফেলায় দুই বোনকে হত‍্যা করে তাদের দিদি।

By Channel 24 Now

ঘরে পড়ে দুই শিশুর ধড়হীন দেহ। একজনের বয়স ৪, অন‍্যজন ৬। উত্তরপ্রদেশের মর্মান্তিক ঘটনায় গ্রেফতার করা হল দুই শিশু কন‍্যার দিদিকে। পুলিশের অনুমান ১৮ বছরের তরুণীই খুন করেছে দুই বোনকে। অভিযোগ সঙ্গীর সঙ্গে ঘনিষ্ট মুহূর্তে দেখে ফেলায় দুই বোনকে হত‍্যা করে তাদের দিদি।

উত্তরপ্রদেশের এটায়া জেলার বাহাদুরপুর গ্রামের ঘটনায় শিউরে উঠেছে গোটা দেশ। বলরাই থানার অন্তর্গত এই গ্রামেই ৬ বছরের সুরভী এবং ৪ বছরের রোশনিকে তাদের ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশের অভিযোগ দুই শিশুকে খুন করে তাদের দিদি অঞ্জলি পাল। মৃত দুই শিশু এবং অভিযুক্ত তরুণীর বাবা জয়বীর সিং।

মৃত দুই শিশুর বাড়ি থেকে খুনের অস্ত্র হিসেবে একটি কোদাল এবং অভিযুক্তের পরণের জামাকাপড় উদ্ধার হয়েছে। জামাকাপড়ে রক্তের ছিটে ধুয়ে ফেলার চেষ্টা হয়েছে। জামাকাপড় ফরেন্সিক টিমের কাছে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 
কলকাতা, দিল্লি ভয়ঙ্কর বিপদের মুখে! হার্ট অ্যাটাকে মৃত্যু হবে কয়েক কোটি মানুষের!

পিটিআইয়ের একটি রিপোর্ট অনুযায়ী, সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে অঞ্জলিকে দেখে ফেলে তার দুই বোন। সেই কারণেই দুই শিশুকে হত‍্যা করেন ওই তরুণী।

Must Read

Start typing to see posts you are looking for.