10 May, 2024
10 May, 2024

Conversion: খারাপ আত্মা ভর করে রোজ! ভূত তাড়ানোর নামে ধর্ম বদল, গ্রেফতার ১

Anti Conversion Law: এক মৌলবীকে গ্রেফতার করেন মিথ্যা কথা বলে ধর্মান্তরিত করার অভিযোগে। জানা গিয়েছে, অভিযুক্ত মৌলবী ওই মহিলাকে অশুভ আত্মা থেকে মুক্তি দেওয়ার নামে ধর্মান্তরিত করান। ওই মহিলার ছেলে অক্ষয় শ্রীবাস্তব (৩৫) বিষয়টি জানতে পেরে পুলিশে অভিযোগ জানান।

By Channel 24 Now

লখনউ: কথায় কথায় হেসে ওঠেন, কখনও আবার এমনিই ডুকরে ডুকরে কেঁদে ওঠেন। হঠাৎ অদ্ভুত আচরণ করতে শুরু করেছিলেন এক মহিলা। বেশিরভাগ সময়ে রাতেই এমন ঘটত। সেখান থেকেই মনে ভয় ঢুকেছিল, হয়তো ভূতে ভর করেছে।  প্রতিবেশীদের কথা শুনেই গিয়েছিলেন এক মৌলবীর কাছে। ভূত ছাড়ানোর নামে সেই মৌলবী মহিলার ধর্মান্তর করে দিলেন। বিষয়টি জানতে পেরেই পুলিশে অভিযোগ জানান ওই মহিলার ছেলে। গ্রেফতার করা হয় মৌলবীকে। তাঁকে জেরা করে জানা গেলে চাঞ্চল্যকর আরও নানা তথ্য।

যুবকের অভিযোগ, ২০১৭ সাল থেকে তাঁর মায়ের মানসিক ও শারীরিক সমস্যা ছিল। আশেপাশের লোকজনের কথায় তাঁর মা এক মৌলবীর কাছে গিয়েছিলেন। সেই মৌলবীই পরামর্শ দেন, বাড়ি থেকে হিন্দু দেব-দেবীর ছবি ও মূর্তি সরিয়ে ফেলতে। এরপরে তাঁর ধর্মান্তকরণ করা হয়। ওই মহিলা যাতে সন্তান ও পরিবারের সদস্যদেরও ইসলাম ধর্ম গ্রহণের চাপ দেন, সেই বুদ্ধিও দেন মৌলবী।

Must Read

Start typing to see posts you are looking for.