29 April, 2024
29 April, 2024

Illicit Affair: খ্রিস্টমাস পার্টিতে নেশা করে একে অন্যের বৌয়ের সঙ্গে গ্রুপ সেক্স কর্মীদের!

Christmas Party: প্রাক্তন ওই কর্মীর অভিযোগ, ২০২২ সালের খ্রিস্টমাস পার্টিতে গ্রুপ সেক্স করতে বাধ্য করা হয়। গোটা ঘটনার মূল মাথা ছিলেন ওই রেস্তোরাঁ চেইনের দায়িত্বে থাকা কর্তারাই। এই বিষয় নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানাতেই তাঁর সঙ্গে কর্মক্ষেত্রে এমন পরিবেশ তৈরি করা হয় যে তিনি ইস্তফা দিতে বাধ্য হন।

By Channel 24 Now

ক্যালিফোর্নিয়া: আমাদের যেমন সবথেকে বড় উৎসব দুর্গাপুজো, তেমনই বিদেশে সবথেকে বড় উৎসব হল খ্রিস্টমাস। বহু অফিসেই আবার খ্রিস্টমাস উপলক্ষে বিশেষ পার্টিও রাখা হয়। এমনই এক অফিস পার্টিতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতা হল এক কর্মীর। পার্টিতে ছিল অঢেল খাবার-দাবার। তার সঙ্গে ছিল মদও। আর তারপরই শুরু হল আসল খেলা। সিসিটিভি ও জানালার কাচ গিফট মোড়ানোর র‌্যাপিং পেপার দিয়ে ঢেকে চলত গ্রুপ সেক্স। চাকরি ছাড়ার পর ওই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা ভাগ করে নেন ওই কর্মী।

আন্তর্জাতিক ফুড চেইনের এক প্রাক্তন কর্মী সম্প্রতিই সংস্থার বিরুদ্ধে মামলা করেন। তিনি অভিযোগ করেন, রেস্তোরাঁয় খ্রিস্টমাস পার্টিতে কর্মীদের সম্মিলিতভাবে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করা হয়। এই বিষয় নিয়ে অভিযোগ করতেই তাঁকে চাকরি থেকে ইস্তফা দিতে বাধ্য করা হয়েছে।

লস অ্য়াঞ্জেলস কাউন্টি আদালতে গত ১৫ নভেম্বর এই মামলা দায়ের হয়। প্রাক্তন ওই কর্মীর অভিযোগ, ২০২২ সালের খ্রিস্টমাস পার্টিতে গ্রুপ সেক্স করতে বাধ্য করা হয়। গোটা ঘটনার মূল মাথা ছিলেন ওই রেস্তোরাঁ চেইনের দায়িত্বে থাকা কর্তারাই। এই বিষয় নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানাতেই তাঁর সঙ্গে কর্মক্ষেত্রে এমন পরিবেশ তৈরি করা হয় যে তিনি ইস্তফা দিতে বাধ্য হন। মামলায় তিনি ওই রেস্তোরাঁ চেইনের কাছে ক্ষতিপূরণের দাবি করেন।

Must Read

Start typing to see posts you are looking for.