13 May, 2024
13 May, 2024

সামান্য ছাগল ঢোকা নিয়ে অশান্তি, রাগে ভাইপোকে খুনই করে বসল কাকা

আশাদুল শেখ লাঠিসোটা, বাঁশ ও ধারালো অস্ত্র নিয়ে দাদা আলমগীর সেখ, স্ত্রী হজিরন বিবি ও ভাইপো সাহিল শেখকে বেধড়ক মারধর করে।

By Channel 24 Now

বাড়িতে ছাগল ঢোকাকে কেন্দ্র করে কাকার হাতে খুন হল ভাইপো। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য  ছড়িয়েছে মুর্শিদাবাদের কান্দি থানার দুর্গাপুর বাগানপাড়া এলাকায়। মৃতের নাম সাহিল শেখ। অভিযুক্ত কাকা আশাদুল শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে বাড়িতে ছাগল ঢোকা নিয়ে বচসা বাঁধলে আশাদুল শেখ তার দাদা আলমগীর শেখ, বৌদি হজিরন বিবি ও ভাইপো সাহিল শেখকে বেধড়ক মারধর করে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সাহিল শেখের মৃত্যু হয়। অভিযুক্ত আশাদুল শেখকে গ্রেফতাৈার করেছে পুলিশ। পুলিশি হেফাজতের আবেদন চেয়ে সোমবার ধৃতকে কান্দি মহকুমা আদালতে তোলা হয়।

কান্দি থানার দুর্গাপুর বাগানপাড়া এলাকার বাসিন্দা আলমগীর শেখের সৎ ভাই আশাদুল শেখের ছাগল প্রতিদিন আলমগীরের বাড়িতে ঢুকে পড়ায় মাঝেমধ্যেই তাদের মধ্যে বচসা বাধে। রবিবার ফের আশাদুলের ছাগল ঢুকে পড়ায় আলমগীরের স্ত্রী হজিরন বিবির সঙ্গে আশাদুলের স্ত্রীর মধ্যে বচসা বাধে। আর এই নিয়ে দু পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়।

মৃতের আত্মীয় হাবিবুল শেখ বলেন, ‘বাড়িতে ছাগল ঢোকাকে কেন্দ্র করে আলমগীর ও আশাদুলের মধ্যে প্রায়ই অশান্তি হয়। আমরা মাঝেমধ্যেই গিয়ে ওদের অশান্তি থামিয়ে আসি। কিন্তু এইদিনের অশান্তি বিশাল আকার ধারন করে। আশাদুলের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে সাহিলের মৃত্যু হয়।’

মৃতের আত্মীয় মহরম শেখ বলেন, ‘গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আমরা তড়িঘড়ি আলমগীর ওর স্ত্রী হজিরন ও ছেলে সাহিলকে হাসপাতালে নিয়ে গেলেও ছেলেটাকে বাঁচানো গেলনা। আলমগীরের সং ভাই আশাদুলের মধ্যে প্রায়ই অশান্তি হত। কিন্তু সামান্য ছাগল ঢোকা নিয়ে অশান্তির কারণেএকটা ছেলের প্রাণচলে যাওয়া মেনে নেওয়া যায়না। আমরা আশাদুলের উপযুক্ত শাস্তি চাই।’

Must Read

Start typing to see posts you are looking for.