10 May, 2024
10 May, 2024

Kolkata: চোর সিঁধ কেটে হাতিয়েছে ২০ লাখের গয়না, ‘আত্মহত্যা ছাড়া উপায় নেই’, অঝোরে কাঁদছেন বাড়ির কর্তা

Kolkata: শখের বাজারের যে বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে সেই বাড়ির সদস্যরা গত শুক্রবার চন্দননগরে জগদ্ধাত্রীর ভাসান দেখতে গিয়েছিলেন। ফিরেছেন এদিন দুপুর ৩টে নাগাদ। এসে দেখেন গেটের তিনটি তালা ও দরজার লক ভাঙা অবস্থায় পড়ে রয়েছে।

By Channel 24 Now

বেহালা: কখনও পুরুলিয়া, কখনও রানাঘাট, তো কখনও আবার খড়্গপুর, বিগত কয়েকদিনে বাংলার নানা প্রান্তে একাধিক বড়সড় ডাকাতির ঘটনা সামনে এসেছে। উদ্বেগ বেড়েছে প্রশাসনিক মহলে। এবার একেবারে খাস কলকাতায় (Kolkata) দেখা গেল বড়সড় চুরির ঘটনা। উধাও হয়ে গেল নগদ ৮০ হাজার টাকা, ও প্রায় ২০ লক্ষ টাকার সোনার গয়না। ঘটনায় ব্যাপক শোরগোল বেহালার শখের বাজারে। বাড়িতে কেউ না থাকার সুযোগেই সিঁধ কেটেছে চোরেরা। মাথায় হাত পরিবারের সদস্যদের।

সূত্রের খবর, শখের বাজারের যে বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে সেই বাড়ির সদস্যরা গত শুক্রবার চন্দননগরে জগদ্ধাত্রীর ভাসান দেখতে গিয়েছিলেন। ফিরেছেন এদিন দুপুর ৩টে নাগাদ। এসে দেখেন গেটের তিনটি তালা ও দরজার লক ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। তা দেখেই ঘটনা বুঝতে অসুবিধা হয়নি তাঁদের। ঘরে ঢুকতেই চোখ কপালে উঠে যায় তাঁদের। দেখা যায় ভিতরের দুটি ঘরে যেন কেউ বা তারা খানা তল্লাশি চালিয়েছে। সব জিনিস ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। আলমারির লকারও খোলা। দেখা যায় খোয়া গিয়েছে প্রায় ৮০ হাজার টাকা। সঙ্গে উধাও হয়ে গিয়েছে প্রায় ২০ লক্ষ টাকার সোনার গয়না।

পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। তদন্তে নেমেছে হরিদেবপুর থানার পুলিশ। পরিবারের সদস্য তথা বাড়ির কর্তা রাজকুমার সাহা বলছেন, “আজ দুপুরে ফিরে দেখছি দরজার তালা সব কেটে ফেলা হয়েছে। আলমারি খুলে ফেলা হয়েছে। নগদ, গয়না সব চুরি করে নেওয়া হয়েছে। ঠাকুরের রুপোর গয়না পর্যন্ত নিয়ে চলে গিয়েছে। আমাদের পুরো নিঃস্ব করে দিয়েছে। ব্যাঙ্কে তো কোনও টাকা নেই, কোথাওই নেই আর। শেষ চার মাস তো আমার চাকরিও ছিল না। ওই ৮০ হাজার টাকাটাও গয়না বন্ধক দিয়ে নিয়ে এসেছিলাম। এখন আমাদের আত্মহত্যা ছাড়া আর কোনও উপায় নেই।”

Must Read

Start typing to see posts you are looking for.