10 May, 2024
10 May, 2024

Suvendu Adhikari : ‘গুঁতোগুঁতি লেগে গেছে, ফ্রাঙ্কেনস্টাইন তৈরি করলে ব্যুমেরাং হয়’ কুণালের বিদ্রোহ হাতিয়ার শুভেন্দুর

Kunal Ghosh : দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে বাঁকুড়ার সভা থেকে শুভেন্দুর বার্তা, 'চোরকে ধরতে হবে, ভয় পাবেন না, গ্রেফতার করলে বেল করাব'।

By Channel 24 Now

বাঁকুড়া : কুণাল ঘোষের ‘বিদ্রোহ’ হাতিয়ার শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। রাজ্যের বিরোধী দলনেতার খোঁচা তৃণমূলের মধ্যে তৈরি হয়েছে গিয়েছে দুই শিবির। যাঁদের মধ্যে লেগে গিয়েছে ‘গুঁতোগুঁতি’। বাঁকুড়ার সভা থেকে আক্রমণের সুর চড়িয়ে শুভেন্দু অধিকারীর কটাক্ষ, ‘তৃণমূলের ঘরে এমনিতেই গুঁতোগুঁতি লেগে গেছে, একদিকে পিসি, অন্যদিকে ভাইপো। আমাদের কিছুই করতে হবে না। ২৪ সালেই দেখবেন সরকার বদলাবে।’

নন্দীগ্রামের বিধায়কের কটাক্ষের সূত্র যে কুণাল ঘোষের (Kunal Ghosh) বিদ্রোহ। সেটা বুঝিয়ে দিয়ে সভামঞ্চ থেকেই তাঁর কটাক্ষ, ‘ভাইপোর লোকেরা বলছে নেতাজি ইন্ডোরে কেন ছবি নেই’। সেখানেই না থেমে আক্রমণের সুর চড়িয়ে তিনি জোড়েন, ‘ফ্রাঙ্কেনস্টাইন তৈরি করলে ব্যুমেরাং হয়’।

কুণালের কথার সুর ধরে আক্রমণের সুর চড়ানোর পাশাপাশি চেনা ছন্দে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ শানিয়েছেন শুভেন্দু অধিকারী। সারের কালোবাজারির অভিযোগে তৃণমূলকে আক্রমণ শানান রাজ্যের বিরোধী দলনেতা। দলীয় কর্মী-সমর্থকদের উদ্দেশে বাঁকুড়ার সভা থেকে শুভেন্দুর বার্তা, ‘চোরকে ধরতে হবে, ভয় পাবেন না, গ্রেফতার করলে বেল করাব’।

এদিকে, নেতাজি ইন্ডোরের সভা থেকে দলীয় কর্মী-সমর্থকদের বার্তা দেওয়ার মাঝে বিজেপিকে হুঁশিয়ারি দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ‘আমাদের চারজন জেলে থাকলে, ওদের আটজনকে জেলে ভরব’ বলেই হুঙ্কার দিয়েছিলেন তৃণমূল নেত্রী। যে বক্তব্যের পরই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করার হুঁশিয়ারি দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এবার সেই পথে একধাপ এগোলেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে চেয়ে হেয়ার স্ট্রিট থানার ওসিকে ই-মেল করলেন শুভেন্দু অধিকারী। পদক্ষেপ না নিলে আদালতে যাওয়ার হুঁশিয়ারি। বিরোধী দলনেতাকে মানসিক ভারসাম্যহীন বলে পাল্টা কটাক্ষ করলেন কুণাল ঘোষ।

Must Read

Start typing to see posts you are looking for.