28 April, 2024
28 April, 2024

Fire: বৌবাজারে শাড়ির গোডাউনে আগুন, ঘিঞ্জি এলাকায় আতঙ্কে এলাকার লোকজন

Fire: জনবহুল এলাকা হওয়ার কারণে স্থানীয়দের সরিয়ে দেওয়া হয় এলাকা থেকে। ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা পুলিশের আধিকারিকরাও। একটি ৫ তলা বিল্ডিংয়ের ৪ তলায় এই আগুন লাগে। স্থানীয় সূত্রে খবর, ব্যাঙ্কে লোনের কারণে গোডাউনটি তালা ঝোলানো ছিল।

By Channel 24 Now

কলকাতা: বড়বাজারে শাড়ির গোডাউনে ভয়াবহ আগুন। বড়বাজারের রাজাকাটরা এলাকায় শাড়ির গোডাউনে শনিবার আগুন লাগে। দুপুর ১টা নাগাদ এই আগুন লাগে বলে স্থানীয়রা জানান। ঘটনাস্থলে আসে দমকলের ৫টি ইঞ্জিন। তারাই আগুন নেভানোর কাজ করে। জনবহুল এলাকা হওয়ার কারণে স্থানীয়দের সরিয়ে দেওয়া হয় এলাকা থেকে। ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা পুলিশের আধিকারিকরাও। একটি ৫ তলা বিল্ডিংয়ের ৪ তলায় এই আগুন লাগে। স্থানীয় সূত্রে খবর, ব্যাঙ্কে লোনের কারণে গোডাউনটি তালা ঝোলানো ছিল।

মালিক হরিশকুমার আগরওয়াল নামে এক ব্যক্তি জানান, ভিতরে প্রচুর কাপড় ছিল। আগুন কীভাবে লাগল এখনই বোঝা যাচ্ছে না। তিনি বলেন, “বহু টাকার ক্ষতি হয়েছে বলেই মনে হচ্ছে। আমি নিচে ছিলাম। যেখানে আগুন লেগেছে ব্যাঙ্ক সিজ করে রেখেছিল। ওখানে কীভাবে আগুন লাগল বলতেও পারব না।”

দমকলের প্রাথমিক ধারণা, শর্টসার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে। জনবহুল ঘিঞ্জি এলাকা হওয়ার কারণে প্রাথমিকভাবে উদ্ধারকারীদের কিছুটা বেগ পেতে হয়েছে। সরু গলির মধ্যে দিয়ে দমকলবাহিনীকে যন্ত্রপাতি নিয়ে প্রবেশ করতেও সমস্যা হয়। পরে দড়ি, ল্যাডার দিয়ে অগ্নিনির্বাপণ যন্ত্রপাতি উপরে তোলা হয়। আপাতত আগুন নিয়ন্ত্রণে।

Must Read

Start typing to see posts you are looking for.