12 May, 2024
12 May, 2024

Dibyendu Adhikari : দুর্ঘটনার কবলে দিব্যেন্দু অধিকারীর গাড়ি, অল্পের জন্য বড়সড় বিপদ থেকে রক্ষা

Suvendu Adhikari Brother Accident : গাড়ি আচমকা ব্রেক কষায় আঘাত লাগে দিব্যেন্দু অধিকারীর বুক-হাতে।

By Channel 24 Now

ঋত্বিক প্রধান, পূর্ব মেদিনীপুর : পূর্ব মেদিনীপুরের মারিশদায় জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে দিব্যেন্দু অধিকারীর গাড়ি (Dibyendu Adhikari Accident)। অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেও তমলুকের সাংসদের বুক-হাতে চোট লেগেছে।

হলদিয়া থেকে কাঁথি ফেরার সময় মারিশদায় দুর্ঘটনার কবলে পড়ে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গাড়ি। ১১৬ বি জাতীয় সড়কে একটি লরিতে ওভারটেক করার সময় দুর্ঘটনা। জানা যাচ্ছে, একটি গাড়িকে ওভারটেক করার সময় সামনে হঠাৎ একটি কুকুর চলে আসায় গাড়ি আচমকা ব্রেক কষায় আঘাত লাগে দিব্যেন্দু অধিকারীর বুক-হাতে। সাংসদ নিজেও জানিয়েছেন, বুকের পাঁজরে এবং আঙুলের হাড়ে কিছুটা আঘাত রয়েছে।

জাতীয় সড়কে দ্রুতগতিতে গাড়ি ছুটতে ছুটতে হঠাৎই ব্রেক কষায় সিট থেকে কার্যত ছিটকে সামনের অংশে গিয়ে ধাক্কা খান শুভেন্দুর ভাই। যার জেরে আঘাত লাগে বুকে ও হাতে। যদিও সৌভাগ্যবশত বড় কোনও বিপত্তি ঘটেনি। সাংসদের দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছয় মারিশদা থানার পুলিশ (Marishda Police Station)। দুর্ঘটনার অভিঘাত কাটিয়ে দ্রুত সেখান থেকে বাড়িতে ফিরে আসেন তমলুকের সাংসদ।

বাড়ি ফেরার পর পারিবারিক চিকিৎসককে ডেকে পাঠানো হয়। তারপর তাঁর তত্ত্বাবধানেই শুরু হয়েছে চিকিৎসা। জানা যাচ্ছে, আঘাত লাগার জেরে খানিক বিশ্রাম নে্ওয়ার পরামর্শই দেওয়া হয়েছে সাংসদকে।

Must Read

Start typing to see posts you are looking for.