29 April, 2024
29 April, 2024

Road accident in Kolkata: সাতসকালে শহরে মর্মান্তিক দুর্ঘটনা, বাইককে চাপা দিল চারচাকা, মৃত ১, সঙ্কটজনক ২

Road accident in Kolkata: এদিন সকাল ৬টা ১০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে বলে জানতে পারা যাচ্ছে। বাইক চালকের মৃত্যু হলেও তাঁর সঙ্গে থাকা আরও দু’জন গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে খবর।

By Channel 24 Now

কলকাতা: রবিবার ছুটির সকালে ফের শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনা। ফোর্ট উইলিয়ামের কাছে বাইকে ধাক্কা চারচাকার। হাসাপাতালে নিয়ে গেলে মৃত্যু এক বাইক চালকের। বাইকে মোট তিনজন আরোহী ছিলেন বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, ধাক্কার তীব্রতা এতটাই বেশি ছিল যে কেপি ওয়ালের কাছে মূহূর্তে রাস্তাতেই দুমড়েমুচড়ে যায় বাইকটি। যদিও শুরুতে চাকচাকাটিকে ধরতে পারা যায়নি। শেষে ট্র্যাফিক পুলিশদের তৎপরতােই গাড়ির চালককে ধরা সম্ভব হয়েছে বলে জানা যাচ্ছে।

এদিন সকাল ৬টা ১০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে বলে জানতে পারা যাচ্ছে। বাইক চালকের মৃত্যু হলেও তাঁর সঙ্গে থাকা আরও দু’জন গুরুতর আহত অবস্থায় এসএসকেএম হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে খবর। ভর্তি এসএসকেএমের ট্রমা কেয়ারে। মৃত চালকের নাম ফায়জান আনসারি। বয়স ১৯। তবে বাইকে সওয়ার তিনজনের মাথাতেই হেলমেট ছিল না বলে জানতে পারা যাচ্ছে।

ঘটনায় কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ বলেন, আচমকা একটা আওয়াজ শুনে ছুটে আসি। ছুটে এসে দেখি একটা বাইখ ভেঙেচুরে পড়ে আছে। পাশে তিনজন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পাশ দিয়ে একটা চারচাকা বেরিয়ে গেল। যতদূর সম্ভব ওই ধাক্কা মেরেছে। কারণ ওর সামনে পিছনে আর গাড়ি ছিল না। আমরা দ্রুত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দিই। একজজনের নাম জানা গিয়েছে। বাকি দু’জনের নাম এখনও জানা যায়নি। দু’টো মোবাইল উদ্ধার হয়েছে।

Must Read

Start typing to see posts you are looking for.