29 April, 2024
29 April, 2024

Amit Shah: বিজেপি একাই তেলঙ্গানায় পরিবর্তন আনতে পারে: অমিত শাহ

Telangana election campaign: এদিন তেলেঙ্গানাবাসীকে পরিবর্তনের ডাক দেওয়ার আহ্বান জানানোর পাশাপাশি একযোগে কংগ্রেস, AIMIM এবং শাসকদল BRS-কে তোপ দাগেন অমিত শাহ। তিনি বলেন, কংগ্রেস বা AIMIM-কে ভোট দেওয়া মানে বিআরএস-কে ভোট দেওয়া। কংগ্রেস এবং AIMIM দুই দলেরই পূর্বে বিআরএস-কে সমর্থন করার রেকর্ড রয়েছে বলেও অভিযোগ তোলেন শাহ।

By Channel 24 Now

হায়দরাবাদ: লোকসভা ভোটের আগে ৫ রাজ্যের বিধানসভা নির্বাচন বিজেপির কাছে যেমন ফ্লোর-টেস্ট, তেমনই বিরোধী দলগুলির কাছেও বড় চ্যালেঞ্জ। ৪ রাজ্যের নির্বাচন সম্পন্ন। এবার বাকি দক্ষিণ ভারতের রাজ্যটি (Telangana)। তাই তেলঙ্গানায় শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারে কোনরকম খামতি রাখতে নারাজ শাসক ও বিরোধী শিবির। বলা যায়, একেবারে তেলেঙ্গানায় গিয়ে নির্বাচনী প্রচারে ঝড় তুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা তথাকথিত বিজেপির সেকেন্ড-ইন-কম্যান্ড অমিত শাহ (Amit Shah)। শনিবার কোল্লাপুরে এক জনসভায় গিয়ে অমিত শাহ দাবি জানান, কেবল বিজেপি তেলঙ্গানায় পরিবর্তন আনতে পারে এবং বিজেপি একাই সেটা করতে পারবে।

চন্দ্রশেখর রাওয়ের নেতৃত্বে তেলঙ্গানায় দুর্নীতি ছাড়া কোনও অগ্রগতি হয়নি বলেও দাবি অমিত শাহের। তিনি বলেন, চন্দ্রশেখর রাওয়ের নেতৃত্বে বর্তমানে যুব সম্প্রদায় থেকে কৃষক, দলিত, অনগ্রসর শ্রেণি- সকলেই অসন্তুষ্ট। জনগণ বিশ্বাস করেন, বিআরএস দুর্নীতি ছাড়া আর কিছুই করেনি। এপ্রসঙ্গে রাজ্যে বেকারত্ব ও যুবদের আত্মহত্যার পরিসংখ্যান তুলে ধরেন তিনি। তাই তেলঙ্গানায় পরিবর্তনের আশ্বাস দিয়ে জনগণের কাছে বিজেপিকে ভোট দেওয়ার আবেদন জানান শাহ। বিজেপি ভোটে জিতলে অনগ্রসর সম্প্রদায়কে বছরে একটি করে বিনামূল্যে এলপিজি সিলিন্ডার দেবে, কোল্লাপুরে ম্যাঙ্গো প্রসেসিং ইউনিট খুলবে বলেও এদিন প্রতিশ্রুতি দেন অমিত শাহ।

Must Read

Start typing to see posts you are looking for.