29 April, 2024
29 April, 2024

Karachi Visa Office: পাকিস্তানে ভিসা অফিসে চলছে লেসবিয়ান নীল ছবি! যাচ্ছেতাই কাণ্ড

Visa Office at Karachi: অফিসের মধ্যে টিভি চলছিল, আর পাঁচটা স্বাভাবিক দিনের মতোই। সেই সময় হঠাৎই টিভির স্ক্রিনে কিছুক্ষণের জন্য ভেসে ওঠে প্রাপ্তবয়স্কদের দৃশ্য। ভিসা অফিসের সিসিটিভি ক্যামেরায় টিভি স্ক্রিনের সেই দৃশ্য ধরাও পড়েছে এবং নিমেষের মধ্যে তা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

By Channel 24 Now

করাচি: পাকিস্তানের করাচিতে এ কী কাণ্ড! ভিসা অফিসের মধ্যে টেলিভিশন ক্রিনে হঠাৎই ভেসে উঠল নীল ছবির দৃশ্য। ঘটনাটি ঘটেছে করাচিতে অবস্থিত ব্রিটেনের ভিসা অফিসে। ভিসা অফিসে তখন কর্মচারীদের ভিড়। ভিসা পাওয়ার জন্যও এসেছিলেন অনেকে। নথিপত্র নিয়ে লম্বা লাইনে দাঁড়িয়ে ছিলেন দাঁড়িয়ে ছিলেন লোকজন। অফিসের মধ্যে টিভি চলছিল, আর পাঁচটা স্বাভাবিক দিনের মতোই। সেই সময় হঠাৎই টিভির স্ক্রিনে কিছুক্ষণের জন্য ভেসে ওঠে প্রাপ্তবয়স্কদের দৃশ্য। ভিসা অফিসের সিসিটিভি ক্যামেরায় টিভি স্ক্রিনের সেই দৃশ্য ধরাও পড়েছে এবং নিমেষের মধ্যে তা ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। করাচিতে ব্রিটেনের ভিসা অফিসের ভিতরের এই দৃশ্য ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ভিসা অফিসের মধ্যে তখন প্রচুর মানুষের ভিড়। ভিসা পাওয়ার আশায় প্রচুর মানুষ এসেছিলেন সেখানে। ছিলেন অনেক মহিলা। ভিসা অফিসের নিরাপত্তা কর্মীরাও সেখানে উপস্থিত ছিলেন। তাঁদের সকলের সামনে বিরাট বড় টেলিভিশন স্ক্রিনে হঠাৎ ভেসে উঠে নীল ছবির দৃশ্য। বেশ কিছুক্ষণ ধরে স্ক্রিনে ভেসে থাকে সেই ভিডিয়ো। হঠাৎ করে এই ঘটনায় হতভম্ব হয়ে যান ভিসা অফিসে উপস্থিত সকলে। অপ্রস্তুত অবস্থার মধ্যে যান তাঁরা। কেউ কেউ আবার ভিসা অফিসের ভিতরের সেই দৃশ্য ক্যামেরাবন্দিও করে ফেলেন। অস্বস্তি এড়াতে ভিসা অফিসের এক কর্মী নিজে থেকে উদ্যোগী হয়ে টিভির সুইচ অফ করে দেন। জানা যাচ্ছে, ভুল বশতই এই ঘটনা ঘটেছিল।

প্রসঙ্গত, এর আগে চলতি বছরেরই শুরুর দিকে পটনাতেও এই ধরনের একটি ঘটনা ঘটেছিল। লোকভর্তি রেল স্টেশনের মধ্যেই পর্ন তারকা কেন্ডা লাস্টের ভিডিয়ো ফুটে উঠেছিল টেলিভিশন স্ক্রিনে। সেই নিয়েও অনেক চর্চা হয়েছিল নেট দুনিয়ায়।

Must Read

Start typing to see posts you are looking for.