10 May, 2024
10 May, 2024

Kolkata News: মারধরের প্রতিবাদের জের, কাঁচি ঢুকিয়ে যুবককে খুনের অভিযোগ

Youth Death News: পুলিশ সূত্রে খবর, জগদ্ধাত্রী পুজোর প্রতিমা বির্সজনে কী গান চালানো হবে, তা নিয়ে বাসন্তী দেবী কলোনির কয়েকজন যুবকের মধ্যে মারামারি শুরু হয়।

By Channel 24 Now

কলকাতা: জগদ্ধাত্রী পুজোর (Jagaddhatri Puja 2023) প্রতিমা বিসর্জনে গান চালানো নিয়ে দু’পক্ষের বচসা, এক যুবককে মারধর। বাধা দেওয়ায় ২২ বছরের তরুণের গলায় কাঁচি ঢুকিয়ে খুনের অভিযোগ উঠল বন্ধুর বিরুদ্ধে। মৃতের  নাম সাহেব আলি সর্দার। গতকাল রাত ২টো নাগাদ চিংড়িঘাটার কাছে বাসন্তী দেবী কলোনিতে এই ঘটনা ঘটে। খুনের প্রতিবাদে বাইপাসের ওপর চিংড়িঘাটা মোড় অবরোধ করেন স্থানীয়রা।

গলায় কাঁচি ঢুকিয়ে খুনের অভিযোগ: পুলিশ সূত্রে খবর, জগদ্ধাত্রী পুজোর প্রতিমা বির্সজনে কী গান চালানো হবে, তা নিয়ে বাসন্তী দেবী কলোনির কয়েকজন যুবকের মধ্যে মারামারি শুরু হয়। অভিযোগ, মোক্তার আলি মোল্লা নামে এক যুবককে কাঁচি দিয়ে আঘাত করে বিট্টু সর্দার নামে আরেক যুবক। প্রতিবাদ করায়, সাহেব আলির ওপর চড়াও হয় বিট্টু। সাহেবের গলায় কাঁচি ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। অভিযুক্তের সন্ধান চালাচ্ছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

স্থানীয়রা অভিযোগ করেন, এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রি হয়। বারবার পুলিশকে জানিয়েও লাভ হয়নি। কাছে পুলিশ কিয়স্ক থাকলেও পুলিশকর্মীরা সেখানে থাকেন না বলেও স্থানীয়দের অভিযোগ। মৃত যুবকের ভাইয়ের দাবি, কিছুদিন আগে তাঁর ওপর হামলা চালিয়ে একটি আঙুল কেটে নেয় শিবু। সেই ঘটনার প্রতিবাদ করায় বৃহস্পতিবার শিবুর সঙ্গে শেখ দুলারার ঝামেলা হয়। তারপর এদিন সকালে খুন। এই ঘটনায় শিবু রায় ও সোনু মল্লিক নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। চুরির জিনিস বিক্রি করে টাকার ভাগ না দেওয়া নিয়ে ঝামেলার জেরে এই ঘটনা বলে পুলিশ সূত্রে দাবি।

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

Must Read

Start typing to see posts you are looking for.