09 May, 2024
09 May, 2024

Crime News: ‘দাদা, ওইটা দেখান তো…’ মুহূর্তে দোকানে ঘটে গেল অবিশ্বাস্য ঘটনা! ক্যামেরা দেখে মাথায় হাত মালিকের

Crime News: ক্রেতা সেজে গয়নার দোকানে অবিশ্বাস্য চুরি, চোরের কীর্তি ধরা পড়ল সিসি ক্যামেরায়।

By Channel 24 Now

নদিয়া: ক্রেতা সেজে গয়নার দোকানে অবিশ্বাস্য চুরি, চোরের কীর্তি ধরা পড়ল সিসি ক্যামেরায়। দিনেদুপুরে ক্রেতা সেজে দোকানদারকে বোকা বানিয়ে দেড় লক্ষ টাকার সোনার গয়না হাতিয়ে চম্পট দিল চোর। ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগরের শক্তিনগরের একটি গয়নার দোকানে।

পুলিশ সূত্রে খবর, এদিন দুপুরে এক ব্যক্তি ক্রেতা সেজে ওই দোকানে ঢোকেন। তিনি সোনা ও রূপার বিভিন্ন গয়না দেখেন। বেশ কিছুক্ষণ ধরে গয়না পছন্দ করার পর দোকানদারকে বোকা বানিয়ে ড্রয়ার থেকে একটি সোনার গয়না ভর্তি কাগজের মোরক দোকানদারের অলক্ষ্যে পকেটে ভরে নেন। এরপরই দোকান থেকে চম্পট দেয় ওই ব্যক্তি।

বেশ কিছুক্ষণ পর দোকানদার বুঝতে পারেন খোয়া গিয়েছে সোনার গয়নার মোরক। এরপরই সিসি ক্যামেরায় দেখা যায় চোরের কীর্তি। প্রায় দেড় লাখ টাকা মূল্যের গয়না চুরি হয়েছে বলে দাবি দোকানদারের। গতকাল কোতোয়ালি থানার ভালুকায় দুটি গয়নার দোকানে শাটার ভেঙে চুরি হয়। রানাঘাটেও একটি গয়নার শোরুমে ডাকাতির ঘটনা ঘটে কিছুদিন আগেই।

পুজোর আগে এদিন ফের ভরদুপুরে দুঃসাহসিক চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে আশপাশের লোকজন ছুটে আসেন ওই দোকানে। ঘটনাস্থলে আসে কোতোয়ালি থানার পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতী চিহ্নিত করার চেষ্টা চলছে।

সমীর রুদ্র

Must Read

Start typing to see posts you are looking for.