29 April, 2024
29 April, 2024

Dhupguri Incident: এইজন্যেই ‘মা’! ঘুমন্ত শিশুকে মশারির মধ্যে থেকে নিয়ে যাচ্ছিল, মারলেন লাথি, তারপর

Dhupguri Incident: শিশুর পা টেনে মশারির ভেতর থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল দুষ্কৃতী। টের পেয়ে যায় শিশুর মা। টেনে ধরে শিশুর হাত, এরপর সোজা লাথি মারে দুষ্কৃতীকে

By Channel 24 Now

ধুপগুড়ি: গভীর রাতে ঘরের বেড়া ভেঙে শিশুকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা । অপহরণকারী দের সঙ্গে লড়াই করে শিশুকে উদ্ধার করলো মা-বাবা। ঘটনায় আতঙ্ক ছড়ালো এলাকায়। অভিযোগ নিশি রাতে মাটির ঘরের বেড়া ভেঙে আট বছরের শিশুর পা টেনে মশারির ভেতর থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল দুষ্কৃতী। টের পেয়ে যায় শিশুর মা। টেনে ধরে শিশুর হাত, এরপর সোজা লাথি মারে দুষ্কৃতীকে।

জেগে যান বাবা বরুণ সরকারও মশারির ভেতর থেকে দুষ্কৃতির মাথা টেনে ধরে। কিন্তু কোন করমে সেখান থেকে ছুটে পালিয়ে যায় দুষ্কৃতী বলে দাবি পরিবারে। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের মাগুরমাড়ি ২নং গ্রাম পঞ্চায়েতের পশ্চিম মল্লিকপাড়া এলাকায়।

পরিবারের দাবি, রাত আনুমানিক তিনটা নাগাদ যখন আমরা সকলে গভীর নিদ্রায় ঘুমিয়ে ছিলাম, ঠিক সেই সময় মাটির ঘরের বেড়া ভেঙে ভেতরে ঢুকে দুষ্কৃতিরা। আমাদের আট বছরের বাচ্চাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। শিশুটির চিৎকারের আওয়াজ শুনে টের পেয়ে যায় শিশুর মা ও বরুণ সরকার, টেনে ধরে শিশুকে। জানা যায় শিশুটির মা-বাবার সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় দুষ্কৃতীর।

বরুণ ও দীপালির চিৎকারে আশেপাশের প্রতিবেশীরাও ছুটে আসে। অন্ধকারের মধ্যে দুজনকে পালিয়ে যেতে দেখেন তারা। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়। রীতিমতো আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধূপগুড়ি থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছেন পুলিশ। সেই সাথে এলাকাবাসীর কে সচেতন করেন গুজব ছড়ানো থেকে বিরত থাকার নির্দেশ দেন। যদিও পুলিশের প্রাথমিক অনুমান চুরির উদ্দেশ্যেই হয়তো মাটির সিধ কেটে ঘরে ঢুকে ছিল দুষ্কৃতীরা।

Must Read

Start typing to see posts you are looking for.