29 April, 2024
29 April, 2024

Madan Mitra: ‘পশ্চিমবঙ্গে আর যাই হোক এখানে অখিলেশ-মুলায়েম হবে না’, মমতা-অভিষেকের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মদন

Madan on Mamata-Abhishek: মদন বলেন, 'দু-এক মাসের মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে হয়তো বলতে দেখা যাবে... ...আমি দিল্লির নির্বাচন নিয়ে ব্যস্ত, গোটা পরিবারটা অভিষেক সামলাক'।

By Channel 24 Now

কলকাতা: নেতাজি ইন্ডোরে (Netaji Indoor) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ছবি থাকা নিয়ে এবার কুণালের সুর মদনের (Madan Mitra) গলায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banejee) সম্পর্ক  নিয়েও কথা বলেন কামারহাটির বিধায়ক (Kamarhati MLA) মদন মিত্র (Madan Mitra)।

এদিন এবিপি আনন্দকে দেওয়ায় এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মদন বলেন, ‘আমার মনে হয় এর মধ্যে কোনও ষড়যন্ত্র বা অভিসন্ধি নেই। মিটিং-এর দিন সকালে খবরের কাগজ পড়ে বিষয়টি জানতে পারি। অর্থাৎ সবটা খুব তাড়াহুড়োর মধ্যে করা হয়েছে। কারণ তার আগের দিনই বাণিজ্য সম্মেলন ছিল, সামনেই চলচ্চিত্র উৎসব।

পাশাপাশি মদন এও বলেন, ‘আমার মনে হয় না, কেউ ইচ্ছাকৃতভাবে বেআইনি কাজ করেছে। সব থেকে বুদ্ধিমান সেই হবে যারা, এর মধ্যে ঢুকতে চাইবে না। পশ্চিমবঙ্গে আর যাই হোক এখানে অখিলেশ মুলায়েম হবে না। দু-এক মাসের মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায়কে হয়তো বলতে দেখা যাবে… …আমি দিল্লির নির্বাচন নিয়ে ব্যস্ত, গোটা পরিবারটা অভিষেক সামলাক। গণতান্ত্রিক পদ্ধতিতে মুখ্যমন্ত্রী যখন বাইরে যান, তাঁর মন্ত্রিসভার কাউকে দায়িত্ব দিয়ে যান। আমার মনে হয়, মমতা বন্দ্যোপাধ্যায় ব্যানার, অভিষেক বন্দ্যোপাধ্যায় অস্ত্র। মমতা বন্দ্যোপাধ্যায়কে যদি দিল্লিতে ধর্নার জন্য থাকতে হয়, তাহলে এই মুহূর্তে পশ্চিমবঙ্গে অভিষেক ছাড়া আর কোনও মুখ নেই’।

Must Read

Start typing to see posts you are looking for.