10 May, 2024
10 May, 2024

Birbhum News: ২০২৪-এর ভোটে বীরভূমে তৃণমূল প্রার্থী কে ? দলের আগেই ঘোষণা সিউড়ির বিধায়কের

Anubrata Mondal: অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর থেকে খয়রাশোল ব্লকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে

By Channel 24 Now

ভাস্কর মুখোপাধ্যায়, খয়রাশোল : ২০২৪-এর ভোটে বীরভূমে (Birbhum) তৃণমূল প্রার্থী কে ? দলের ঘোষণার আগেই ঘোষণা করে দিলেন সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী। আমাদের প্রার্থী হবেন শতাব্দী রায়, বলে মন্তব্য করেন তিনি। তৃণমূল বিধায়ক বলেন, বিজেপি শেষ । বিজেপির (BJP) অস্তিত্ব নেই । আমাদের প্রার্থী হবেন শতাব্দী রায় (Satabdi Roy)। শতাব্দী রায় হলে খয়রাশোলে অন্তত ১৫ থেকে ২০ হাজার ভোটে জিতবেন।

বিকাশের এই মন্তব্য ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। বিরোধীদের বক্তব্য, শতাব্দী রায়কে যাতে প্রার্থী করা হয়, তার জন্য চাপ তৈরি করা হচ্ছে। কারণ, দল জানে শতাব্দীকে বীরভূম থেকে প্রার্থী করলে তিনি হারবেন।

প্রসঙ্গত, অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর থেকে খয়রাশোল ব্লকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। এমনকী ব্লকে বিজয়া সমিমেলনীকে কেন্দ্র করেও ব্লক সভাপতিকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় । বৈঠক শেষে শতাব্দী রায় বলেন, ‘২ ডিসেম্বর বিজয়া সম্মিলনীতে সবাই আসবে। মতপার্থক্য থাকতেই পারে। হয়তো অন্যভাবে তার প্রকাশ হয়েছে। এখন আর সেটা হবে বলে মনে হচ্ছে না।’

এদিকে দলের মধ্যে কোন্দলের প্রসঙ্গে সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী বলেন, খয়রাশোল নিয়ে আলোচনা হল, একটা মিরাকেল আলোচনা। ২ ডিসেম্বরে যৌথভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে কোর কমিটির ৯ জন সদস্য সশরীরে হাজির থাকবেন। ন্যূনতম ৫০ হাজার মানুষের সমাবেশ হবে।

Must Read

Start typing to see posts you are looking for.