28 April, 2024
28 April, 2024

Crime Against Women: ভরা সন্ধ্যায় অটোর লাইনে মহিলাকে হেনস্তা, শ্লীলতাহানি, কয়েক ঘণ্টার মধ্যে জামিনে থ নিগৃহীতা

Crime Against Women: মহিলাকে হেনস্তা, শ্লীলতাহানী করার পরও রীতিমতো রাতেই অভিযুক্তকে থানা থেকে জামিনে ছেড়ে দেয় পুলিশ।পুলিশের কর্তব্য নিয়ে প্রশ্ন তুলছেন নির্যাতিতা।

By Channel 24 Now

কলকাতা:  ‘এরপর কি কোনও মহিলা বিপদে পড়ে পুলিশের কাছে যাবে?’ আক্ষেপ এক নির্যাতিতা মহিলার।অভিযুক্তকে শ্লীলতাহানির দায়ে গ্রেফতার করার পরও, থানা কয়েক ঘণ্টার মধ্যেই জামিনে ছেড়ে দিয়েছে অভিযুক্তকে।  ঘটনাটি ঘটে বেহালা চৌরাস্তার সরশুনা কলেজ অটো লাইনে। প্রতিদিনের মত মহিলা বুধবার  দিনও রাত ৮টায় বাস থেকে নেমে অটো ধরার জন্য লাইনে দাঁড়ান। সেই সময় এক মদ্যপ এসে জোর করে অটো লাইনে ঢুকতে যায়।

এরপরেই বচসা শুরু হয়। গণ্ডগোল চূড়ান্ত অবস্থায় গেলে,ওই মদ্যপ ব্যক্তি তাঁকে ধাক্কা মারে, কুৎসিত ভাষায় গালাগালি থেকে আরম্ভ করে, তাঁকে অটোস্ট্যান্ডেই দাঁড়িয়ে শ্লীলতাহানি করে বলে অভিযোগ করেন। বিষয়টি ঠাকুরপুকুর ট্রাফিক গার্ডের কর্মীরা দেখেই ছেলেটিকে নিয়ে ট্রাফিক গার্ডের মধ্যেই বসিয়ে রাখে।  নির্যাতিতা জানান, ট্রাফিক গার্ড থেকে এক ঘণ্টার বেশি সময় ধরে বেহালা থানাকে জানানোর পরও,বেহালা থানা কর্ণপাত করেনি। অবশেষে ট্রাফিকের এক পদস্থ অফিসার ফোন করার পর,মোটরসাইকেলে করে দুই পুলিশ কর্মী আসেন।

মহিলা সকালবেলা গিয়ে থানায় যখন জানতে চান অভিযুক্ত কোথায়? থানা জানিয়ে দেয়,অভিযুক্তকে তারা জামিনে ছেড়ে দিয়েছে।  নির্যাতিতা থানার বাইরে এসে রীতিমতো কাঁদতে থাকেন। তিনি বলেন, ‘‘অভিযুক্ত রবি ছেত্রীকে যেভাবে ছেড়ে দিয়েছে, তাতে সে যে প্রভাবশালীর সন্তান বলে পরিচয় দিয়েছিল তাই প্রমাণ হল৷ আর  সেটাই ঘটল।’’

Must Read

Start typing to see posts you are looking for.