10 May, 2024
10 May, 2024

North 24 Parganas News: বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি, বোমা ফেটে জখম কিশোর

Deganga Update: তৃণমূলের পার্টি অফিসের পিছনে বাগান থেকে উদ্ধার হয়েছে আরও ৩টি তাজা বোমা। শাসকদলের অভিযোগের আঙুল বিজেপি ও ISF-এর দিকে।

By Channel 24 Now

সমীরণ পাল, দেগঙ্গা: বোমা-বিদ্ধ কৈশোর। মুর্শিদাবাদের ফরাক্কার পর এবার উত্তর ২৪ পরগনার দেগঙ্গা (Denganga)। তৃণমূলের পার্টি অফিসের পিছনে বোমা বিস্ফোরণ। বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে জখম হয় ১৪ বছরের এক কিশোর।

বিস্ফোরণে আহত কিশোর: এক সপ্তাহে দুবার। এবার দেগঙ্গায় বোমা বিস্ফোরণে গুরুতর আঘাত লেগেছে এক কিশোরের। বোমায় জখম কিশোরকে নিয়ে যাওয়া হয় বিশ্বনাথপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। তৃণমূলের পার্টি অফিসের পিছনে বাগান থেকে উদ্ধার হয়েছে আরও ৩টি তাজা বোমা। শাসকদলের অভিযোগের আঙুল বিজেপি ও ISF-এর দিকে। বিরোধীদের প্রতিক্রিয়া এখনও মেলেনি।

একাধিকবার বোমা ফেটে আক্রান্ত শিশু: শুধু ফারাক্কা বা দেগঙ্গাই নয়। একাধিকবার বাংলায় বারবার বোমা বিস্ফোরণে রক্তাক্ত হয়েছে শৈশব। গত ১৬ অক্টোবর, পুজোর আগে নদিয়ার নাকাশিপাড়ার মুড়াগাছা গ্রামে বোমা ফেটে জখম হয় দুই ভাই-সহ ৩ বালক।তার আগে ১৮ অগাস্ট,মুর্শিদাবাদের সামশেরগঞ্জে বোমা বিস্ফোরণে জখম হয় এক নাবালক। ১৫ জুলাই, এই জেলারই সালারে বোমা ফেটে জখম হয় এক বালক ও এক শিশু।৩০ জুলাই,একই দিনে কয়েক ঘণ্টার ব্যবধানে উত্তর ২৪ পরগনা ও মালদা, দুই জেলায় বোমা ফেটে গুরুতর জখম হয় দুই বালক। বসিরহাটে হাত উড়ে যায় এক বালকের। মানিকচকে বোমা ফেটে গুরুতর জখম হয় আরেক বালক।

আপনার পছন্দের খবর আর আপডেট এখন পাবেন আপনার পছন্দের চ্যাটিং প্ল্যাটফর্ম হোয়াটস অ্যাপেও। যুক্ত হোন ABP Ananda হোয়াটস অ্যাপ চ্যানেলে।

Must Read

Start typing to see posts you are looking for.