28 April, 2024
28 April, 2024

Suvendu Adhikari: ইডি কর্তাকে চিঠি শুভেন্দুর, ৫ হাজার কোটির ‘দুর্নীতি’, একাধিক নামের উল্লেখ

Suvendu Adhikari: শুভেন্দু লেখেন, জগদীপ ধনখড় এ রাজ্যের রাজ্যপাল থাকাকালীন একটি বড়সড় দুর্নীতির উল্লেখ করেছিলেন। করোনার সময় মেডিক্যাল ইক্যুইপমেন্ট ক্রয় সংক্রান্ত। রাজ্য স্বাস্থ্য বিভাগে সে সময় নানা দুর্নীতি হয়েছে। চিঠিতে শুভেন্দু উল্লেখ করেছেন স্বাস্থ্য সচিব নারায়ণস্বরূপ নিগম, রাজীবা সিনহা, আইএএস রাজেশ পাণ্ডে, আইএএস মহুয়া বন্দ্যোপাধ্যায়-এর নাম।

By Channel 24 Now

কলকাতা: মিড ডে মিল নিয়ে সাংঘাতিক দাবি করেছিলেন শুক্রবার। শনিবার আবারও সোশ্যাল মিডিয়ায় ‘বোমা’ শুভেন্দু অধিকারীর। সরাসরি এবার ইডি কর্তাকে চিঠি বিরোধী দলনেতার। লিখলেন, কোভিডকালে পিপিই কিট কেনার নামে টাকা নয়ছয় করা হয়েছে। ৫ হাজার কোটি টাকার দুর্নীতি হয়েছে বলে অভিযোগ বিরোধী দলনেতার। ৩০০ টাকার পিপিই কিট ১২০০ টাকায় কেনা হয়েছে বলে অভিযোগ।

শুভেন্দু দাবি করেছেন, ১ হাজার কোটি টাকা ঘুষ নেওয়া হয়েছে। পিপিই কিটে দুর্নীতির অভিযোগ তুলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্ত দাবি করলেন শুভেন্দু অধিকারী। সব আমলাদের নাম দিয়ে চিঠি লিখলেন ইডির ডিরেক্টর রাহুল নবীনকে।

শুভেন্দু লেখেন, জগদীপ ধনখড় এ রাজ্যের রাজ্যপাল থাকাকালীন একটি বড়সড় দুর্নীতির উল্লেখ করেছিলেন। করোনার সময় মেডিক্যাল ইক্যুইপমেন্ট ক্রয় সংক্রান্ত। রাজ্য স্বাস্থ্য বিভাগে সে সময় নানা দুর্নীতি হয়েছে। চিঠিতে শুভেন্দু উল্লেখ করেছেন স্বাস্থ্য সচিব নারায়ণস্বরূপ নিগম, রাজীবা সিনহা, আইএএস রাজেশ পাণ্ডে, আইএএস মহুয়া বন্দ্যোপাধ্যায়-এর নাম।

শুভেন্দুর অভিযোগ, কোভিডকালে জীবনদায়ী ওষুধ ও পিপিই কিট যখন গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিল, সেই সময় কোভিড কেয়ারের টাকা নয়ছয় করা হয়েছে। ৩০০-৪০০ টাকার জিনিস কেনা হয় হাজার থেকে ১২০০ টাকায়। ৫ হাজার কোটির দুর্নীতি হয়েছে বলে দাবির পাশাপাশি শুভেন্দুর বক্তব্য ১ হাজার কোটি টাকা ঘুষ শুধু পকেটে ঢুকেছে।

Must Read

Start typing to see posts you are looking for.