10 May, 2024
10 May, 2024

PSC Scam: ‘দুর্নীতি ঢাকতেই পিএসসি-তে বদলি’, শুভেন্দুর পর প্রতিবাদে সংগ্রামী যৌথ মঞ্চ

PSC Scam: পিএসসি-র জল গড়িয়েছে আদালতেও। একদিন আগেই আবার টুইট করে নতুন করে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছিল বিরোধী দলনেতাকে। ক্ষোভ প্রকাশ করেছিলেন ৫ আধিকারিকের বদলি নিয়েও। সেখানে শুভেন্দুর স্পষ্ট দাবি, দুর্নীতি ঢাকতেই এই বদলি।

By Channel 24 Now

কলকাতা: রাজ্যের পাবলিক সার্ভিস কমিশনের ৫ আধিকারিকের বদলি নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার কার্যত একই সুর সংগ্রামী যৌথ মঞ্চের। প্রতিবাদ জানিয়ে প্রেস বিবৃত দিতে দেখা গেল সংগ্রীম যৌথ মঞ্চকে। পাবলিক সার্ভিস কমিশনের দফতর থেকে জেলায় বদলি করা হয়েছে এই ৫ আধিকারিককে। একদিন আগেই তাঁদের বদলি সংক্রান্ত নোটিস ইস্যু করা হয়েছে। কিন্তু, এই বদলি বেআইনি বলে দাবি সংগ্রামী যৌথ মঞ্চের।

এছাড়াও তাদের বক্তব্য যেহেতু PSC-তে দুর্নীতি হয়েছে, তাই সেটা আড়াল করতেই এই বদলি করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে শনিবার রাতে প্রেস বিজ্ঞপ্তি দিতে দেখা গিয়েছে সংগ্রামী যৌথ মঞ্চকে। প্রসঙ্গত, এর আগে পিএসএসি-তে স্বজনপোষণের অভিযোগ তুলে ছিলেন শুভেন্দু। কাঠগড়ায় তুলেছেন রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা দেবপ্রিয় মল্লিককে। শুভেন্দুর সাফ দাবি, লুঠ করা হয়েছে পাবলিক সার্ভিস কমিশনের টাকা।

এদিকে পিএসসি-র জল গড়িয়েছে আদালতেও। একদিন আগেই আবার টুইট করে নতুন করে ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছিল বিরোধী দলনেতাকে। ক্ষোভ প্রকাশ করেছিলেন ৫ আধিকারিকের বদলি নিয়েও। সেখানে শুভেন্দুর স্পষ্ট দাবি, দুর্নীতি ঢাকতেই এই বদলি। দ্রুত এই সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে। তা না হলে আন্দোলনে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন। প্রয়োজনে করতে পারেন আইনি পদক্ষেপ। এই প্রেক্ষাপটে সংগ্রামী যৌথ মঞ্চের প্রতিবাদ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন ওয়াকিবহাল মহলের একাংশ।

Must Read

Start typing to see posts you are looking for.