10 May, 2024
10 May, 2024

Crime News: ‘নগ্ন’ ছবি ফাঁস করে মহিলাকে দিনরাত হেনস্তা! অবশেষে পুলিশের হাতে গ্রেফতার রেল কর্মী

Crime News: বাগুইআটির বাসিন্দা এক মহিলার নগ্ন ছবি দিয়ে ভুঁয়ো ফেসবুক প্রোফাইল খুলে দিনের পর দিন চলছিল হেনস্থা। এবার বিধাননগর সাইবার অপরাধ শাখার হাতে গ্রেফতার দেবাঞ্জন বসু।

By Channel 24 Now

কলকাতা: বাগুইআটির বাসিন্দা এক মহিলার নগ্ন ছবি দিয়ে ভুঁয়ো ফেসবুক প্রোফাইল খুলে দিনের পর দিন চলছিল হেনস্থা। এবার বিধাননগর সাইবার অপরাধ শাখার হাতে গ্রেফতার দেবাঞ্জন বসু (৪৫) নামে দক্ষিণ পূর্ব রেলের এক চতুর্থ শ্রেণীর কর্মী।

পুলিশ সূত্রে খবর, এই বছর মার্চ মাসে বাগুইআটির বাসিন্দা ৪২ বছরের ওই মহিলা অভিযোগে জানান, কেউ তার নগ্ন ছবি দিয়ে একটি ভুয়ো প্রোফাইল খুলে তার ফোন নম্বর পোস্ট করেছে। ফলে দিনের পর দিন হেনস্তার শিকার হচ্ছেন তিনি।পুলিশ আইপি অ্যাড্রেস এর সূত্র ধরে দেবঞ্জনের কাছে পৌঁছয়। তদন্তে জানা গিয়েছে, অভিযুক্ত রেল কর্মী মহিলার পূর্ব পরিচিত। আরও জানা গিয়েছে ওই মহিলা বিবাহ বিচ্ছিন্ন।

**আরও পড়ুন-**
পরিণীতির ভাগ্যে কী অপেক্ষা করছে জানেন? বিয়ের পর ভবিষ্যদ্বাণী জানিয়ে দিলেন সেলিব্রিটি জ্যোতিষী

মহিলার অভিযোগের ভিত্তিতে সেই সময় দেবাঞ্জনকে একবার গ্রেফতারও করে পুলিশ। পরবর্তীতে জামিন পেয়ে যাওয়ার পর ওই মহিলার সঙ্গে যোগ না থাকলেও সে পুরনো তোলা ছবিকে ব্যবহার করে মহিলার ভুয়ো ফেসবুক প্রোফাইল তৈরি করে তাকে হেনস্থা করার পরিকল্পনা করে বলে জানতে পেরেছেন আধিকারিকরা। সাইবার ক্রাইম থানার দেবাঞ্জনকে দ্বিতীয়বার গ্রেফতার করা হয়েছে। বুধবার বিধাননগর আদালতে তাকে তোলা হবে অভিযুক্তকে।

Must Read

Start typing to see posts you are looking for.