28 April, 2024
28 April, 2024

Crime News: ঘর ছাড়তে হুমকি, মানিকতলা মেইন রোডে দুই বোনের শ্লীলতাহানির অভিযোগ

রাতে দুই বোনের করা লিখিত অভিযোগের ভিত্তিতে শ্লীলতাহানি, মারধরের ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে নারকেলডাঙা থানার পুলিশ। বুধবারই শিয়ালদহ আদালতে দুই বোনের গোপন জবানবন্দি নথিভুক্ত করার ব্যবস্থা করে পুলিশ।

By Channel 24 Now

অমিত সরকার, কলকাতা: বাড়ি ছাড়তে নারাজ। ক্রমশ তৈরি করা হচ্ছে চাপ। বাড়ি ছাড়তে রাজি না হওয়ায় বারে বারে আসছে হুমকি। এমনকী, রাস্তাতে দুই বোনকে মারধর, শ্লীলতাহানির অভিযোগ উঠল নারকেলডাঙা থানা এলাকায়। মঙ্গলবার রাতেও তাদের উপর চড়াও হন পাড়ার তিন যুবক, যাদের মধ্যে দু’জন খোদ ওই দুই যুবতীর পাশের ঘরেই থাকেন। রাতে দুই বোনের করা লিখিত অভিযোগের ভিত্তিতে শ্লীলতাহানি, মারধরের ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে নারকেলডাঙা থানার পুলিশ। বুধবারই শিয়ালদহ আদালতে দুই বোনের গোপন জবানবন্দি নথিভুক্ত করার ব্যবস্থা করে পুলিশ।

২২৩/১/১০ মানিকতলা মেইন রোডের বাড়িতে জন্মের পর থেকে পরিবারের সঙ্গে থাকেন দুই বোন। বাবা মারা যাওয়া পর থেকে মাকে নিয়েই থাকেন তারা। তাদের অভিযোগ ওই বাড়িতেই একটি ঘরে থাকা এক যুবক এলাকার আরও দুই যুবককে সঙ্গে নিয়ে বাড়ি ছাড়ার হুমকি দিচ্ছেন ওই দুই যুবতীকে। এমনকী, রাস্তাতে আগেও পথ আটকে শাসানো অশালীন আচরণ করেছেন ওই তিন যুবক অভিযোগ এমন। মঙ্গলবার রাত সাড়ে আটটা নাগাদ এলাকার এক মোবাইল দোকান থেকে ফেরার পথে জয়দেব মান্না, রবি মান্না ও সমীর দোলুই ওই দুই যুবতীর পথ আটকায় বলে অভিযোগ। এরপর ফের বাড়ি খালি করে দেওয়ার হুমকি দিয়ে দুই যুবতীর জামা ছিঁড়ে দেয়। মারধর করে বলে অভিযোগ। এরপর দুই যুবতী এনআরএস হাসপাতালে মেডিক্যাল করে নারকেল ডাঙা থানাতে অভিযোগ করতে যান।

Must Read

Start typing to see posts you are looking for.