09 May, 2024
09 May, 2024

Special Local Train: নবদ্বীপের রাস দেখতে ব্যান্ডেল-কাটোয়ায় চলবে বিশেষ ট্রেন, ঘোষণা পূর্ব রেলের

Special Local Train: আগামী ২৭ ও ২৮ নভেম্বর চলবে এই স্পেশ্য়াল ট্রেন। থামবে সব স্টেশনেই। এই দু’দিন কাটোয়া থেকে বিকাল ৪টে ২০ মিনিটে ছাড়বে একটি স্পেশ্যাল ট্রেন। ব্যান্ডেল পৌঁছাবে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। অন্যদিকে একই ট্রেন আবার আপ লাইনে ব্যান্ডেল থেকে যাত্রা করবে সন্ধ্যা সন্ধ্যা সাড়ে ৬টায়।

By Channel 24 Now

কলকাতা: সপ্তাহান্তে একগুচ্ছ লোকাল বাতিল রয়েছে হাওড়া-শিয়ালদহে। বিগত কয়েকদিনে একাধিক বিবৃতি জারি করে এই নয়া সিদ্ধান্তের কথা জানিয়েছে পূর্ব রেল। একদিকে যেমন হাওড়া-বর্ধমান শাখায় একাধিক লোকাল বাতিল থাকছে, তেমনই আবার কৃষ্ণনগর, বনগাঁগামী বহু লোকাল বাতিল থাকছে শিয়ালদহ থেকে। তৈরি হয়েছে যাত্রী দুর্ভোগের আশঙ্কা। এরইমধ্যে রাস পূর্ণিমা উপলক্ষে খুশির খবর দিল পূর্ব রেল। নবদ্বীপ ধামে রাস পূর্ণিমা উপলক্ষে ব্যান্ডেল-কাটোয়ার মধ্যে চলবে স্পেশ্যাল লোকাল। বিবৃতি জারি করে জানানো হয়েছে এমনটাই।

আগামী ২৭ ও ২৮ নভেম্বর চলবে এই স্পেশ্য়াল ট্রেন। থামবে সব স্টেশনেই। এই দু’দিন কাটোয়া থেকে বিকাল ৪টে ২০ মিনিটে ছাড়বে একটি স্পেশ্যাল ট্রেন। ব্যান্ডেল পৌঁছাবে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে। অন্যদিকে একই ট্রেন আবার আপ লাইনে ব্যান্ডেল থেকে যাত্রা করবে সন্ধ্যা সন্ধ্যা সাড়ে ৬টায়। কাটোয়া পৌঁছাবে রাত ৮টা ৪০ মিনিটে। যাত্রাপথে যে ক’টি স্টেশন থাকবে সব স্টেশনেই ট্রেনটি থামবে বলে জানা যাচ্ছে।

বিবৃতিতে পূর্ব রেলের তরফে বলা হয়েছে, নবদ্বীপ ধামের রাস উৎসবে সাধারণ মানুষ যাতে নিরাপদে, স্বচ্ছন্দে যেতে পারেন সে কারণেই এই স্পেশ্যাল ট্রেন চালানো হচ্ছে। দর্শনার্থীদের আলাদা করে সুবিধা দিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অতরিক্ত ঝামেলা ছাড়া আনন্দদায়ক যাত্রা নিশ্চিত করে যাত্রীরা এই ট্রেনে চড়তে পারেন। পূর্ব রেল সবাইকে উৎসবের শুভেচ্ছা জানায়।

Must Read

Start typing to see posts you are looking for.